ঢাকা, রবিবার, ১৯ মে, ২০২৪

কক্সবাজারের মনোরম ল‌োকেশনে শুরু হতে যাচ্ছে নাটক ও টেলিছবির শুটিং

কক্সবাজারের মনোরম ল‌োকেশনে শুরু হতে যাচ্ছে রাজ মাল্টিমিডিয়ার আটটি টেলিভিশন কন্টেন্টের কাজ। চারজন পরিচালক এ আটটি কাজ করবেন। যার মধ্যে আছে ছয়টি খন্ড নাটক ও দুটি টেলিছবি। চার নির্মাতা হলেন দীপু হাজরা, বি ইউ শুভ, সাখাওয়াত মানিক ও আসাদুজ্জামান আসাদ। ২৪ ডিসেম্বর থেকে শুরু হয়ে আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত শুটিং চলবে বলে জানা গেছে।

রাজ মাল্টিমিডিয়ার কর্ণধার অভিনেতা নজরুল রাজ এ প্রসঙ্গে বলেন, আমরা সবসময় দর্শককে পরিচ্ছন্ন বিনোদন দিতে চাই। এজন্য নিয়মিত ভালো কাজ করার চেষ্টা করছি। সে ধারাবাহিকতায় এবার ছয়টি সিঙ্গেল ড্রামা ও দুটি টেলিফিল্ম নির্মাণ করছি। অন্যান্য কাজের মতো এগুলোও দর্শকের ভালো লাগবে বলে আশা করছি।


নজরুল রাজ জানিয়েছেন তিনি তিনটি খন্ড নাটক ও একটি টেলিছবিতে অভিনয় করছেন। তিনি বলেন, আমি চারটি ফিকশনে কাজ করছি। চার নির্মাতা আমাকে নিয়ে চারটি কাজ করছেন।


জানা গেছে রাজ মাল্টিমিডিয়ার এ কাজগুলোয় অভিনয় করছেন সজল, সারিকা, মনোজ প্রামানিক, শবনম ফারিয়া, মাসুম বাশার প্রমুখ। এরই মধ্যে চার নির্মাতার সঙ্গে সজল, সারিকা ও নজরুল রাজ কক্সবাজার গিয়ে পৌঁছেছেন। মনোজ প্রামানিক ও শবনম ফারিয়া আগামীকাল (২৫ ডিসেম্বর) কক্সবাজার আসবেন বলে জানান রাজ।

ads

Our Facebook Page